চন্দনাইশে ৮ মার্চ রহমানিয়া দাখিল মাদ্রাসার ১০ম বার্ষিক সভা

3
14

চন্দনাইশ প্রতিনিধি

গতকাল ১মার্চ শুক্রবার বিকেলে চট্টগ্রাম জেলার চন্দনাইশ পৌরসভাস্ত ছৈয়দ মোঃ পাড়া রহমানিয়া আহমদিয়া এ এস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার ১০ম বার্ষিক সভা ও ঈদে মিল্ললা প্রস্তুতিমূলক এক সভা মাদ্রাসা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার শিক্ষক মৌলানা মোঃ ইয়াছিন আরাফাত এর পরিচালনায় মাদ্রাসার প্রতিষ্ঠাতা -সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ তৈয়বুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় আসন্ন বার্ষিক সভার সার্বিক প্রস্তুতি বিষয়ক সম্মিলিত পরামর্শ ও প্রয়োজনীয় সিদ্ধান্ত গৃহীত হয়।

মাদ্রাসা সূত্রে জানা যায়, উক্ত সভায় বিভিন্ন অধিবেশনে গুরুত্বপূর্ণ বয়ান করবেন হুজুরগণ এবং সম্মানিত অতিথি হিসেবে অতিথিবৃন্দ উপস্থিত থাকবেন। প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন মাদ্রাসার কমিটির উপদেষ্টা ও সদস্যবৃন্দ গীতিকার বাদশা বলম, সমাজসেবক নুরুল আলম, নুর মোহাম্মদ, আবু তালেব, অছিয়র রহমান বৈদ্য, আবদুর রহমান, লেখক ও প্রাবন্ধিক মহিউদ্দিন খোকন, ব্যাংকার আবদুর শুক্কুর, ব্যবসায়ী আবদুর রহিম, মো: হোসাইন, সাংবাদিক মোঃ নুরুল আলম, আবদুর রশিদ, ব্যবসায়ী মহিউদ্দিন, মাদ্রাসার শিক্ষক মওলানা আবদুল মালেক, মওলানা মোঃ জাহেদুল আলম, মওলানা জাবের প্রমুখ।

কর্তৃপক্ষ আগামী ৮ মার্চ, ২০১৯ দিন শুক্রবার ১০ম বার্ষিক সভার সার্বিক সফলতার জন্য সকলের আন্তরিক দু‘আ ও উপস্থিতি কামনা করেছেন।