নড়াইলে অনুষ্ঠিত হচ্ছে খুলনা বিভাগের অনূর্ধ্ব ২০ ফুটবল বাছাই কার্যক্রম

0
6

স্টাফ রিপোর্টার

খুলনা বিভাগের অনূর্ধ্ব ২০ ফুটবল বাছাই কার্যক্রম উপলক্ষে নড়াইলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামের হলরুমে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের ব্যাবস্থাপনায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের ব্যাবস্থাপনায় এবং সাঈফ পাওয়ার টেক এর সহযোগিতায় বাংলাদেশের ৮টি বিভাগে এ বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় খুলনা বিভাগের ভেন্যু হিসাবে নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে শুক্রবার ৮ফেব্রুয়ারি ও ৯ ফেব্রুয়ারি এ কার্যক্রম অনুষ্ঠিত হবে।

খুলনা বিভাগের ১০টি জেলার প্রতিটি জেলা থেকে ১০ জন করে ১শত জন খেলোয়াড়ের মধ্যে মোট ৩০ জন খেলোয়াড়কে বাছাই করে উচ্চতর প্রশিক্ষণ প্রদান করা হবে। সংবাদ সম্মেলনে জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, বাছাই কমিটির সমন্বয়ক আহমেদ সাইদ আল ফাতাহ, জেলা ক্রিড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কৃষ্ণপদ দাস, কোষাধ্যক্ষ আব্দুর রশীদ মন্নুসহ জেলা ক্রিড়া সংস্থার কর্মকর্তাগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এ সময় উপস্থিত ছিলেন।

শনিবার বিকাল সাড়ে তিনটায় বাছাইকৃত খেলোয়াড়দের ইয়েস কার্ড বিতরণ করবেন প্রধান অতিথি বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সদস্য সচিব রুহুল আমীন তরফদার।