মাশরাফী ও মুক্তির জন্য ভোট চাইলেন আ’লীগ সভানেত্রী শেখ হাসিনা

1
170

স্টাফ রিপোর্টার

নড়াইল-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ও নড়াইল-১ আসনের নৌকার প্রার্থী কবিরুল হক মুক্তির জন্য নড়াইলের জনগণের কাছে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বেলা ১ টার দিকে লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় সুধা সদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পাশাপাশি মাশরাফী ও প্রথমবারের মতো ভোটারদের সাথে ভিডিও কনফারেন্সে নির্বাচনী সভায় বক্তব্য দেন।

প্রধানমন্ত্রী বলেন, মাশরাফী হীরার টুকরা…তার নেতৃত্বে ওয়েষ্ট ইন্ডিজকে আমরা হারিয়েছি। আপনারা মাশরাফিকে ভোট দিবেন এবং নৌকাকে বিজয়ী দেবেন। তার পায়ের ব্যাথার জন্য নড়াইলে যেতে পারেনি। তাকে আমার কাছে রেখেছি। তাকে বলেছি তুমি এখানে থেকে খেলা নিয়ে ভাব, খেলে আমাদের বিজয় এনে দাও।

প্রধানমন্ত্রী আরো বলেন,আমি এর আগে নড়াইলের দুটি আসন থেকে নির্বাচন করেছিলাম। এবার নড়াইল-১ আসনে বিএম কবিরুল হক মুক্তিকে ও নড়াইল-২ আসনে মাশরাফীকে দিয়ে নির্বাচন করাচ্ছি। আপনারা উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিবেন। নড়াইল দুইটা সিটই আমাকে উপহার দিবেন। তিনি আরো বলেন, যারা মনোনয়ন পাননি তারাও নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করবেন।

মাশরাফী তাঁর বক্তব্যে বলেন, আমি অসুস্থতার কারণে নড়াইলে যেতে পারিনি, আপনারা স্বাধীনতার পক্ষে থেকে নৌকা মার্কায় ভোট দিবেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখবেন। আমাকে যদি ভাল লাগে তাহলে আমাকে ভোট দিবেন। সবাই নৌকায় ভোট দিবেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের নড়াইল-১ এর প্রার্থী কবিরুল হক মুক্তি, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি অ্যাডঃ ফজলুর রহমান জিন্নাহ, নড়াইল আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ গোলাম নবী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস, প্রধানমন্ত্রীকে নড়াইলের দুইটা আসনই উপহার দেবেন বলে আশ্বস্ত করেন, তারা নড়াইলে মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজকে বিশ্ববিদ্যালয় এবং নড়াইলে অর্থনৈতিক জোন গড়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান।

এ সময় বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের নড়াইল-১ এর প্রার্থী কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি অ্যাডঃ ফজলুর রহমান জিন্নাহ, সহ- সভাপতি অ্যাডঃ আইয়ুব আলী, নড়াইল আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ গোলাম নবী,  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ অচীন চক্রবর্তী, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. রেজোয়ানুল হক চৌধুরী শোভন, মাশরাফীর পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলার সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ফয়জুর আমীর লিটু, জেলা ছাত্রলীগের সভাপতি মো: আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শওকতুজ্জামান সৈকতসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগও সহযোগীসংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মি উপস্থিত ছিলেন।