নড়াইলে এক শিক্ষিকার বাড়িতে রাতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ

8
31

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার রামচন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিনের বসতঘর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) দিনগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ স্কুল শিক্ষিকা ফরিদা ইয়াসমিন অভিযোগ করে বলেন, রামচন্দ্রপুর গ্রামের একাধিক মাদক মামলার আসামী মিজানুর রহমান মিয়ার ছেলে রাসেল সম্প্রতি একটি কনসার্ট অনুষ্ঠানের জন্য স্কুলের বেঞ্চ নিতে গেলে বাধা দেয়া হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে কিছুদিন ধরে আমাকে হুমকী-ধামকি দিয়ে আসছিল। গত এক সপ্তাহ ধরে ফেসবুকে স্কুলের পড়াশোনা নিয়ে নানা ধরনের অপপ্রচার চালিয়ে আসছে ফেসবুকে। কিন্তু এতেও থেমে থাকেনি। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে আমাদের বসতঘরে আগুন ধরিয়ে দেয়। এসময় আমি আমার বৃদ্ধা মা, দুই বোন তাড়াহুড়া করে ঘর থেকে বের হই’।

আগুনে একটি মোটর সাইকেল, বাইসাইকেল, ঘরের যাবতীয় মালামাল পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ ৫ লক্ষাধিক টাকা। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে অভিযুক্ত রাসেল দাবি করেন, তিনি ঘটনার সাথে জড়িত নয়। তাকে ফাঁসানোর চেষ্টা চলছে।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন পিপিএম বলেন, অগ্নিকান্ডের খবর শুনে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযুক্ত রাসেলের বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকের মামলা রয়েছে।