মাশরাফীকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

57
8

স্টাফ রিপোর্টার

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস মাশরাফী বিন মোর্ত্তজাকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মাশরাফির শ্বশুর বাড়ী এলাকা লোহাগড়ায় ছাত্রলীগের আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় লোহাগড়া উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে আনন্দ র‌্যালিটি লোহাগড়া উপজেলার গেট থেকে শুরু হয়ে লক্ষ্মীপাশা ও লোহাগড়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে ঐ স্থানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এম এম রাশেদুল হাসান রাশেদ, লোহাগড়া উপজেলা ছাত্রলীগ নেতা হামিম, দিদার, সুজন, পলাশ, ইমরান, তামিম, মারুফ সহ অনেকে। র‌্যালীতে লোহাগড়া উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা, বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে নড়াইল-২ আসনে নৌকা মার্কায় মনোনয়ন দেওয়ার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে লোহাগড়াবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।