যুক্তরাষ্ট্রে ইউটিউব অফিসে গোলাগুলির পর হামলাকারী নারীর আত্মহত্যা

57
17
ডেস্ক রিপোর্ট
ক্যালিফোর্নিয়ার সান ব্রুনোতে ইউটিউব অফিসে মঙ্গলবার এক বন্দুক হামলায় তিন জন আহত হয়েছে। এ সময় অফিসটির কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরপর সন্দেহভাজন হামলাকারী নারী আত্মহত্যা করে। পুলিশ জানায়, সান ব্রুনো নগরীতে ওই বন্দুক হামলার ঘটনায় তিন জন আহত হয়েছে। নারী হামলাকারীকে ঘটনাস্থলে মৃত অবস্থায় পাওয়া গেছে।
আত্মঘাতী ওই নারীই হামলাটি চালিয়েছেন বলে সন্দেহ পুলিশের। সে একটি পিস্তল নিয়ে হামলাটি চালিয়েছে বলে জানিয়েছে পুলিশ, কিন্তু হামলার উদ্দেশ্য সম্পর্কে কিছু বলেনি তারা। আহত তিন জনকে জাকারবার্গ সান ফ্রান্সিসকো জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রতিষ্ঠানটির কর্মী টোড শেরম্যান টুইটারে জানান, ‘আমরা একটি মিটিংয়ে ছিলাম। এ সময় আমরা আতঙ্কিত মানুষকে হুড়োহুড়ি করে ছুটে আসতে দেখি। প্রথমে আমরা ভেবেছিলাম যে ভূমিকম্প হচ্ছে।’ তিনি আরো বলেন, ‘আমি মেঝেতে রক্ত পড়ে থাকতে দেখি।’
ইউটিউবের অপর কর্মী ভাদিম লাভরুসিক বলেন, ‘ইউটিউব সদরদপ্তরে বন্দুক হামলাকারী হামলা চালিয়েছে। আমি আতঙ্কিত মানুষকে আমার ডেস্কের দিকে ছুটে আসতে দেখেছি।’ হোয়াইট হাউস জানায়, ঘটনাটি সম্পর্কে প্রেসিডন্ট ডোনাল্ড ট্রাম্পকে ব্রিফ করা হয়েছে। তার প্রশাসন সান ব্রুনোর পরিস্থিতি পর্যবেক্ষণ করছে।

Pic: AP