নড়াইলে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

0
20

ডেস্ক রিপোর্ট

বুধবার (২৫ সেপ্টেম্বর) নড়াইল জেলা তথ্য অফিস কর্তৃক ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় নড়াইল সদর উপজেলার বল্লারটোপ মাধ্যমিক বিদ্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব সালমা সেলিম, উপজেলা নির্বাহী অফিসার, সদর, নড়াইল।

অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এস এম ছায়েদুর রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা, নড়াইল; হরিদাস রায়, অফিসার-ইন-চার্জ (তদন্ত), নড়াইল সদর থানা, নড়াইল; মো: সাঈদুর রহমান, অধ্যক্ষ, বল্লারটোপ আইডিয়াল কলেজ, সদর, নড়াইল; মো: সিরাজুল ইসলাম, চেয়ারম্যান, বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদ, নড়াইল এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মো: ইব্রাহিম-আল-মামুন, জেলা তথ্য অফিসার, নড়াইল। উক্ত আলোচনা সভায় বক্তারা উপস্থিত জনগণের কাছে বর্তমান সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সকলের সক্রিয় অংশগ্রহণ এবং দেশের সমৃদ্ধির জন্য সকলের সক্রিয় ভূমিকা কী হতে পারে সে বিষয়ে ও দেশের উন্নয়ন নিয়ে সরকারের ভাবনাগুলো উপস্থাপন করেন এবং পাশাপাশি দেশের চলমান উন্নয়নের অগ্রগতি, মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ, টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি), মা**দক, জ**ঙ্গীবাদ ও বাল্য**বিবাহ প্রতিরোধ বিষয়ে আলোচনা ও মতবিনিময় করেন। এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিগণ, ছাত্র-ছাত্রীসহ প্রায় ৮০০ জনের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।