নড়াইলে মধুমতি নদীতে স্কুলছাত্র নিখোঁজ

0
2
মধুমতী নদী
মধুমতী নদী

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় বন্ধুদের সঙ্গে মধুমতি নদীতে গোসল করতে নেমে রাজিব ভূঁইয়া (১৪)নামে এক স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে। বুধবার (২৪ মে) বিকালের দিকে উপজেলার ৬নং জয়পুর ইউনিয়নের পুরাতন ধানাইড় গ্রামের মধুমতি নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজ রাজিব উপজেলার মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র এবং ধানাইড় গ্রামের জুলহাস ভূঁইয়ার ছেলে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত রাজিব ভূঁইয়ার লাশের কোন সন্ধান মেলেলি। তবে উদ্ধার কাজ চলমান রয়েছে।

জানা গেছে, বুধবার বিকালের দিকে মধুমতি নদীতে গোসল করতে যায় রাজিব ও তার বন্ধুরা। এক পর্যায়ে সে মধুমতি নদী সাঁতরিয়ে অপরপাড়ে যাওয়ার সময় নদীতে ডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে লোহাগড়া উপজেলা ফায়ার সার্ভিসের একদল সদস্য, জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম সুমন ও গ্রামবাসীরা ঘটনাস্থলে পৌঁছায়ে রাজিব ভূঁইয়ার লাশের উদ্ধারকাজ বৃহস্পতিবার এসংবাদ লেখা পর্যন্ত চালিয়ে গেছেন বলে জানা গেছে। হাজার হাজার উৎসুক জনতা মধুমতি নদীরপাড়ে ভিড় জমিয়ে উদ্ধারকাজ প্রত্যক্ষ করতে দেখা গেছে।

লোহাগড়া থানার ওসি মো.নাসির উদ্দিন বলেন, রাজিব ভূঁইয়ার নিখোঁজ হওয়ারপর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছানোরপর পুলিশ তাদের সঙ্গে বৃহস্পতিবার পর্যন্ত উদ্ধার কাজে সহযোগিতা করে যাচ্ছেন। তার লাশ এখন পর্যন্ত উদ্ধার হয়নি।