নড়াইলে লোহাগড়ায় বাড়ি থেকে ৩৪৮ পিস ইয়াবা উদ্ধার, আসামি পলাতক

0
17
১৮০ পিস ইয়াবা
ইয়াবা

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার চরকালনা গ্রামের একটি বসতবাড়ি থেকে ৩৪৮ পিস ইয়াবা উদ্ধার করেছে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী এস এম ওহিদুজ্জামান প্রকাশ ওরফে সোহাগ পালিয়ে যায়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছ, মঙ্গলবার (৫ডিসেম্বর) নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ-পরিদর্শক আব্দুস ছালামের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার চরকালনা গ্রামের গোলাম মোস্তফার ছেলে মাদক কারবারী এস এম ওহিদুজ্জামান প্রকাশ ওরফে সোহাগের বসতবাড়ি থেকে ৩৪৮ পিচ ইয়াবা উদ্ধার করে। এ সময় আসামী সোহাগ মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সহকারী উপ-পরিদর্শক আব্দুস ছালাম বাদী হয়ে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামী সোহাগের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সরকারি পরিচালক মোঃ নজরুল ইসলাম বলেন,নড়াইল কে মাদকমুক্ত করতে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।