নড়াইলে ১৪ বছরের শিশু অপহরণ! বিচারের দাবিতে মানববন্ধন

0
27
নড়াইলে ১৪ বছরের শিশু অপহরণ! বিচারের দাবিতে মানববন্ধন
নড়াইলে ১৪ বছরের শিশু অপহরণ! বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের সম্ভু ডাংঙ্গা গ্রামের সুজনের ১৪ বছরের মাদ্রাসা পড়ুয়া কন্যাকে অপহরণকারী পার্শ্ববর্তী চিলগাছা রঘুনাথ পুর গ্রামের বহুল আলোচিত মাদক কারবারি পুলিশের হাতে ক্রস ফায়ার নিহত ঘোলা মোস্তর ছেলে শাকিল সহ তার সহযোগীদের আইনি প্রক্রিয়ার বিচারের দাবিতে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী সহ এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের বল্লারটোপ আইডিয়াল কলেজ,বি বল্লারটোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়,বিবি এস দাখিল মাদ্রাসা ও বল্লারটোপ মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে কলেজের সামনের রাস্তায় এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় মানববন্ধনে বক্তব্যে প্রদান করেন, বল্লারটোপ আইডিয়াল কলেজের অধ্যক্ষ এমএম সাইদুর রহমান, আবুল বাশার, দেদার মাহমুদ তুষার, বল্লারটোপ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাওলানা আব্দুর রহমাত উল্লাহ, বি বল্লারটোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা শাহিদা লিলি, ওয়াকিউজ্জামান, বিবিএস দাখিল মাদ্রাসার সুপার মোহাম্মদ সিরাজুল ইসলাম। মানববন্ধনে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৪ জুলাই নড়াইল সদর থানায় বাদির দেওয়া নিজ কন্যাকে অপহরণের অভিযোগের সূত্রে এবং ১৭ জুলাই সোমবার বাদির নিজ এলাকায় বল্লারটোপ কলেজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে মামলার প্রধান আসামী শাকিলসহ অভিযুক্তদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়। এবং বাকি আসামী দের দ্রুত গ্রেফতার পূর্বক আদালতে হাজির করতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।