নড়াইলে একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদ উপহার বিতরণ

0
12
নড়াইলে একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদ উপহার বিতরণ
নড়াইলে একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলে একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মধ্যে ছিলো পোলার চাল, চিনি, সেমাই, গুড়োদুধ, তেল, সাবান সহ অন্যান্য উপকরণ। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে শহরের বাঁধাঘাট এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের উপদেষ্টা ও সদস্যদের কাছে এসব উপহার তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ডাঃ দীপ বিশ^াস সুদীপ, সামিরা খানম, হাসনা খাতুন, সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক অনিক ইমাম, সহ-সভাপতি মাকরুম বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব মোল্যা, সাংগঠনিক সম্পাদক আছিয়া খানম, দপ্তর সম্পাদক জেরিন তাসনিম জেবা, কোষাধ্যক্ষ মারুফ হোসেন, সহকোষাধ্যক্ষ সৌরভ আহম্মেদ, কার্যনিবাহী সদস্য শারমিন সুলতানা রুহী, আবির হাসান রাহাত, মমতাজ খানম, শাহনাজ খানম সহ অনেকে।

সংগঠনের উপদেষ্টা রিফাত সুলতানা বীথির সার্বিক তত্ত্বাবধানে উপদেষ্টা ও সদস্যবৃন্দ জেলার বিভিন্ন এলাকার অর্ধশতাধিক অসহায় ও দুঃস্থ্য মানুষের মাঝে নিজহাতে এসব উপকরণ বিতরণ করেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক অনিক ইমাম বলেন,‘ দীর্ঘ একমাস সিয়াম সাধণার পর পবিত্র ঈদুল ফিতর আমাদের মাঝে সমাগত। দ্রব্যমুল্যের উর্দ্ধগতির এই বাজারে যাতে অসহায় ও নিঃস্ব মানুষের মাঝে ঈদের দিন একটু হাসি ফুটাতে পারি সে জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আমি মনে করি দেশের বিভিন্ন সংগঠন ও বিত্তবান ব্যক্তিরা এগিয়ে আসলে আশেপাশের যেসকল অসহায় ও গরীব মানুষ আছে, ঈদের দিনে গরীব ও অসহায় মানুষের মাঝে কোন কষ্ট থাকবে না। সকলে মিলে পবিত্র ঈদুল ফিতর উপভোগ করা সম্ভব হবে।’