গৌরীপুরে ছিনতাইকারীর হাতে সাংবাদিক কাউসার আহত

0
2
গৌরীপুরে ছিনতাইকারীর হাতে সাংবাদিক কাউসার আহত
গৌরীপুরে ছিনতাইকারীর হাতে সাংবাদিক কাউসার আহত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে ছিনতাইকারীর হাতে সাংবাদিক মশিউর রহমান কাউসার (৩৮) আহত হয়েছেন। সোমবার (১৩ মার্চ) দিনগত রাত ১২ টার দিকে গৌরীপুর পৌরসভার পশ্চিম ভালুকা এলাকায় এ ঘটনা ঘটে। তিনি দৈনিক আমাদের সময় পত্রিকার গৌরীপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিক কাউসার জানান- ঘটনারদিন রাতে গৌরীপুর রেলস্টেশন এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে পায়ে হেঁটে বাসায় যাচ্ছিলেন তিনি। এসময় পথমধ্যে অজ্ঞাত ছিনতাইকারী হঠাৎ পিছন থেকে তাকে জাপটে ধরে হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিতে জবরধস্তি শুরু করে। তখন ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে আসতে দেখে ছিনতাইকারী কাউসারকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ৪ ফুট গভীর ড্রেনে ফেলে দৌড়ে পালিয়ে যায়। এতে তিনি শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। স্থানীয় লোকজন আহত সাংবাদিককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ওইদিন রাতে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনি আরও জানান- ছিনতাইকারীর কবলে পড়ে চিৎকারে লোকজন ছুটে আসায় সঙ্গে থাকা তার ব্যবসা প্রতিষ্ঠানের টাকা ছিনিয়ে নিতে ব্যর্থ হয় ছিনতাইকারী।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান- সাংবাদিক মশিউর রহমান কাউসার ছিনতাইয়ের উদ্দেশ্যে হামলার ঘটনায় থানায় কোন অভিযোগ করেননি। তবে এ ধরনের ঘটনা যাতে আর না ঘটে সে লক্ষে ছিনতাইকারীকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।