গৌরীপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর আ/ত্মহ/ত্যা!

0
7

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাদিয়া তাবাসুম (২৩) ঈদের বন্ধে বাড়িতে এসে ফাঁ/সিতে ঝু/লে আ/ত্মহ/ত্যা করেছেন বলে জানা গিয়েছে। তিনি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বিশমপুর গ্রামের মো. মাহবুবুর রশিদের মেয়ে। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ ধরনের ঘটনা ঘটে। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃ/ত ঘোষণা করেন।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, বিশ্ববিদ্যালয় বন্ধে ঈদের কয়েক দিন আগে সাদিয়া বাড়িতে আসেন। যথারীতি পরিবারের সাথে ঈদ উদযাপন করেন। এ অবস্থায় দুই একদিনের মধ্যেই তাঁর বিশ্ববিদ্যালয়ে ফিরে যাওয়ার কথা ছিল। ওই বিশ্বদ্যিালয়ের তিনি ভূতত্ত্ব বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী। মঙ্গলবার ওই ছাত্রীর বাবা একটি জানাজায় অংশগ্রহণের জন্য ও মা বাড়িতে ছিলেন না। এই সুযোগে সাদিয়া নিজ ঘরের একটি কক্ষে গিয়ে দরজা বন্ধ করে ঘরের আঁড়ার সাথে ফাঁ/সিতে ঝুলেন।

জানা যায়, দীর্ঘ সময়েও তাঁর কোনো খোঁ/জ না পেয়ে চাচাতো বোন দরজা বন্ধ ঘরে ডাকতে গিয়ে কোনো সাড়া পাননি। এক পর্যায়ে একটি ফাঁ/ক দিয়ে দেখতে পান ঘরের আঁড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁ/স দিয়ে ঝুলে রয়েছে সাদিয়ার দে/হ। তখন আর্তচিৎ/কারে লোকজন ছুটে এসে দরজা ভেঙ্গে সাদিয়াকে উ/দ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানায়, অনেক আগেই সাদিয়ার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে গৌরীপুর থানার উপপরিদর্শক মো. মাইনুল রেজা জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছেন ওই ছাত্রী বিষন্নতায় ভুগছিলেন। লা/শ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য ম/র্গে পাঠানো হবে। এ ব্যাপারে একটি অ/পমৃত্যু মা/মলা হয়েছে।