নড়াইলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ৭ বছর পর গ্রেফতার

0
17
নড়াইলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ৭ বছর পর গ্রেফতার
নড়াইলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ৭ বছর পর গ্রেফতার

স্টাফ রিপোর্টার

অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মহিন উদ্দিন ওরফ মঈন মোল্যা (৪৮)সাত বছর আত্মগোপনে থাকার পর অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে । সে নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার খামার গ্রামের মতিয়ার মোল্যার ছেলে। র‌্যাব-৩ এর সদস্যদের সহায়তায় বুধবার (২২ফেব্রুয়ারি) দিবাগত রাতে নড়াগাতী থানা পুলিশের একটি দল তাকে ঢাকার আশুলিয়া থানার চাঁনগাও বাজার থেকে গ্রেফতার করে।

পুলিশ সুত্রে জানা যায়, ২০১৬ সালে অস্ত্র আইনের একটি মামলায় মঈনের যাবজ্জীবন সাজার আদেশ দেন জেলার বিজ্ঞ আদালত। পরবর্তীতে একটি মাদক মামলায়ও ৬ মাসের সাজা হয় তার। অস্ত্র মামলা চলাকালীন সে আত্মগোপন থেকে বিভিন্ন ধরনের অপরাধ কর্ম চালিয়ে যাচ্ছিল।

২০২১ সালে ৩০ সেপ্টেম্বর নড়াগাতী থানার কলাবাড়িয়া এলাকায় চালককে হত্যা করে মাটিতে পুতে রেখে একটি ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই হত্যা মামলায় মঈনের সম্পৃক্ততা পাওয়ায় তাকে আসামি করে থানা পুলিশ আদালতে অভিযোগ পত্র দাখিল করে।

নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা বলেন, অস্ত্র মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মঈন মোল্যাকে ঢাকা থেকে গ্রেফতার করে নড়াইলে নিয়ে আসা হয়। সে অস্ত্র ও মাদক মামলার দন্ডপ্রাপ্ত এবং একটি হত্যা মামলার চার্জশিট ভুক্ত আসামি। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।