নড়াইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

0
13
নড়াইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত
নড়াইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলে স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও গণভোজের আয়োজন করা হয়েছে। শুক্রবার ( ২৭ আগস্ট) সন্ধা ৭ টায় মুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে মুলিয়া স্কুল মাঠ প্রাঙ্গনে এ আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও গণভোজের আয়োজন করা হয়।

মুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়রম্যান নিজাম উদ্দিন খান নিলু।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল,জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গাউসুল আজম মাসুম, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া সহ আরো অনেকে।

এসময় ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখর অধিকারী ও মুলিয়া ইউনিয়নের এলাকাবাসীসহ জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও গণভোজের আয়োজন করা হয়েছে। শুক্রবার ( ২৭ আগস্ট) বিকালে পৌর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে বেতবাড়িয়া স্কুল মাঠ প্রাঙ্গনে এ আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও গণভোজের আয়োজন করা হয়।

৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশীদ মন্নুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পৌর মেয়র আঞ্জুমান আরা।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল,পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুন্ডু,সাবেক ছাত্র নেতা পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মেশকাতুল ওয়াজীন লিটু,পৌর আওয়মীলীগের সাধারণ সম্পাদক রেজাউল বিশ্বাস ,জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফরহাদ হোসেন, গাউসুল আজম মাসুমসহ আরো অনেকে।