নড়াইলে বিএনপির দু’নেতা আটকের পর থানায় হাজিরার শর্তে মুক্ত

0
11
নড়াইল জেলা বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক ও সদরের সদস্য সচিব আটক
নড়াইল জেলা বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক ও সদরের সদস্য সচিব

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ মাহাবুব মোর্শোদ ও সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মুজাহিদুর রহমানকে আটকের কয়েক ঘন্টা পর থানায় হাজিরার শর্তে মুক্তি দেওয়া হয়েছে। শুক্রবার (২৬ আগষ্ট) বিকেলে মাইজপাড়া থেকে সদর থানা পুলিশ তাদেরকে আটকের পর রাত ১০টার পর তাদের জামিন দেওয়া হয়।

নড়াইল জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম জানান, জ্বালানি তেলসহ বিভিন্ন পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শুক্রবার বিকেলে সদর উপজেলার মাইজপাড়া বাজারে জেলা বিএনপি’র বিক্ষোভ কর্মসূচি ছিলো। এ সময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সদর উপজেলা বিএনপির সদস্য সচিবসহ নেতা-কর্মীরা দলীয় কর্মসূচি পালন করছিলেন। সেখান থেকে তাদেরকে কোন কারণ ছাড়াই আটক করা হয়।

এ বিষয়ে সদর থানার ওসি মোঃ মাহবুবুর রহমান (চলতি দায়িত্বে) বলেন, আইন শৃংখলা পরিস্থিতির কোন প্রকার অবনতি না হয়, সেজন্য জিজ্ঞাসাবাদের জন্য তাদের আনা হয়েছিল। পরে তাদের বিরুদ্ধে প্রাথমিকভাবে কোনো অভিযোগ প্রমানিত না হওয়ায় থানায় হাজিরার শর্তে শুক্রবার রাত ১০টার পর মুক্তি দেওয়া হয়েছে। পরবর্তীতে তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।