নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক নিরীহ শারীরিক প্রতিবন্ধীকে মাথায় ও বুকে হাতুড়িপেটা

0
13
নড়াইলে অগ্নিকান্ডে

স্টাফ রিপোর্টার

নড়াইলে এক শারীরিক প্রতিবন্ধীকে মাথায় ও বুকে হাতুড়িপেটা করা হয়েছে। বর্তমানে সে খুলনা ৫শ শয্যা বিশিষ্ট হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিরীহ এই কিশোরকে হাতুড়ি পেটা করা হয়েছে। আহত এই কিশোরের নাম জুয়েল ভূঁইয়া(১৮)। সে সদরের বাঁশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রামের পান্নু ভূঁইয়ার পূত্র। এ ঘটনায় ৬জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। পুলিশ একজনকে গেস্খফতার করেছে।

জুয়েলের চাচাতো ভাই আল আমিন জানান, কর্মচন্দ্রপুর গ্রামে সিকদার ও ভূঁইয়া বংশের আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। জুয়েল বাড়ির পাশর্^বর্তী মাদ্রাসা বাজারে একটি দোকানের কর্মচারি হিসেবে কাজ করে। প্রতিদিনের মতো সোমবার (৯ আগস্ট) সকাল ৯টার দিকে বাড়ি থেকে ভ্যানযোগে দোকানে আসছিলেন। পথিমধ্যে বেদভিটা নামক স্থানে পৌছালে কর্মচন্দ্রপুর গ্রামের ইয়াসিন, ফিরোজ, হাফজসহ ৬জন নিরীহ জুয়েলের পথ গতিরোধ করে হাতুড়ি দিয়ে মাথায়, বুকেসহ শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। আল আমিন জানান, খুলনা ৫শ শয্যার হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন জুয়েলের মাথায় রক্তক্ষরণ হয়েছে এবং বুকের হাড় ভেঙ্গে গেছে। তার মাঝ মাঝেই খিচুনি হচ্ছে।

এ ঘটনায় জুয়েলের চাচা মান্নান ভূঁইয়া বাদি হয়ে সোমবার রাতে সদর থানায় মামলা করেন। এ প্রসঙ্গে সদর থানার ওসি (চলতি দায়িত্বে) মোঃ মাহমুদুর রহমান বলেন, এ মামলার প্রধান আসামি কর্মচন্দ্রপুর গ্রামের ওসমান সিকদারের পূত্র আতিয়ার সিকদারকে গেফফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।