সড়ক দুর্ঘটনায় পরমাণু শক্তি কমিশনের ৩ বৈজ্ঞানিক কর্মকর্তাসহ ৪ জন নিহত

0
9
সড়ক দুর্ঘটনায় পরমাণু শক্তি কমিশনের ৩ বৈজ্ঞানিক কর্মকর্তাসহ ৪ জন নিহত
সড়ক দুর্ঘটনায় পরমাণু শক্তি কমিশনের ৩ বৈজ্ঞানিক কর্মকর্তাসহ ৪ জন নিহত

ডেস্ক রিপোর্ট

সাভারে সড়ক দুর্ঘটনায় পরমাণু শক্তি কমিশনের ৩ বৈজ্ঞানিক কর্মকর্তাসহ ৪ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। আজ রোববার (৫ জুন) সকাল ৯টার দিকে উপজেলার বলিয়ারপুর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান সংবাদ মাধ্যমে এই দুর্ঘটনার কথা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, আহতদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আতিকুর রহমান বলেন, ওসি আতিকুর রহমান জানান, সকাল সোয়া ৯টার দিকে মহাসড়কের বলিয়ারপুর এলাকায় ঢাকাগামী লেনে সেইফ লাইন পরিবহনের একটি বাস ইউটার্ন নেওয়ার সময় ঢাকাগামী একটি গরুবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটি বিপরীত লেনে চলে যায়। এসময় ঢাকা থেকে সাভারগামী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের এক স্টাফ বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে চারজন নিহত ও ৩০-৪০ জনের মতো আহত হয়।

নিহতরা হলেন— গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বাসিন্দা কাউসার আহম্মেদ রাব্বি। তিনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের (গনকবাড়ি, সাভার) ইঞ্জিনিয়ার। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান (প্রাক্তন ছাত্র, ৩৫, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়) , বৈজ্ঞানিক কর্মকর্তা পূঁজা সরকার (প্রাক্তন শিক্ষার্থী, ৪১, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়), ও পরমানু শক্তি কমিশন স্টাফ বাসের চালক রাজিব হোসেন। বাসটি রায়েরবাগ রুটের গাড়ি ছিল। (সূত্রঃ ডেইলি স্টার ও ইত্তেফাক)