লোহাগড়ায় কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়ে দুর্নীতিবিরোধী সমাবেশ

0
12
সার ও বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়ে দুর্নীতিবিরোধী সমাবেশ হয়েছে। গত বুধবার (২৫ মে) দুপুরে বিদ্যালয়ে এ সমাবশের আয়োজন করে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। সহযোগিতায় ছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। সমাবেশে প্রায় পাঁচ শ শিক্ষার্থী অংশ নিয়ে তারা সবাই দুর্নীতির বিরুদ্ধে শপথ নেয়। শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করান উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শেখ নজরুল ইসলাম।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শেখ নজরুল ইসলাম। বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর আলী, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি শেখ কবীর হোসেন, সাধারণ সম্পাদক খান মারূফ সামদানী,নির্বাহী সদস্য অধ্যক্ষ মোঃ জিহাদ আলী বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র কুন্ডু ও শিক্ষার্থী তাজু সরদার প্রমুখ।

এর আগে শিক্ষার্থীদের মধ্যে দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা হয়। এতে বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক বই তুলে দেওয়া হয়। ইউএনও মো. আজগর আলী বক্তব্যে বলেন, লোহাগড়া উপজেলা সন্ধ্যার পরে প্রাইভেট ও কোচিং বন্ধ করা হয়েছে। সন্ধ্যার পরে শিক্ষার্থীদের ঘরে থাকতে হবে। বাবা-মায়ের কাছে থেকে পড়াশোনা করতে হবে। বিদ্যালয় থেকে নৈতিক শিক্ষা গ্রহণ করে আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে হবে।