নড়াইলে ৭ম শ্রেণির ছা/ত্রীকে আটকে রেখে ধ/র্ষ/ণ পরে উ/দ্ধার, ৪ যুবক গ্রে/প্তার

0
20
নড়াইলে ৭ম শ্রেণির ছা/ত্রীকে আটকে রেখে ধ/র্ষ/ণ পরে উ/দ্ধার, ৪ যুবক গ্রে/প্তার
নড়াইলে ৭ম শ্রেণির ছা/ত্রীকে আটকে রেখে ধ/র্ষ/ণ পরে উ/দ্ধার, ৪ যুবক গ্রে/প্তার

স্টাফ রিপোর্টার

নড়াইলে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছা/ত্রীকে অ/পহ/রণ করে আটকে রেখে ধ/র্ষ/ণের অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নড়াইল শহরের ভওয়াখালী এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। বুধবার রাত আটটার দিকে নড়াইল শহরের ভওয়াখালী এলাকা থেকে মেয়েটিকে উ/দ্ধার করেছে পুলিশ। উ/দ্ধার হওয়া মেয়েটি নড়াইল সদর উপজেলার আউড়িয়া গ্রামের বাসিন্দা।

ওই ছাত্রী অ/পহ/রণের ঘটনায় বুধবার রাতে অজ্ঞা/তনামা ব্যক্তিদের নামে নড়াইল সদর থানায় মা/মলা করেন মেয়েটির মা। গ্রেপ্তার হওয়া চার যুবক হলেন খুলনার তেরখাদা উপজেলার আকলে গ্রামের নাজিম বিশ্বাস (২০), নড়াইলের কালিয়া উপজেলার শুক্তগ্রামের আলী হোসেন (২০), নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের করমচন্দ্রপুর গ্রামের মো. কাদের (২০) ও নড়াইল শহরের ভওয়াখালী গ্রামের মো. রুবেল সরদার (১৯)। তাঁরা সবাই ভওয়াখালী এলাকায় ভাড়া বাসায় থাকেন।

নড়াইল জেলা পুলিশের সাইবার ক্রা/ইম ইনভেস্টিগেশন সেল তথ্যপ্রযুক্তির মাধ্যমে মেয়েটির অবস্থান শনাক্ত করে। এই সেলের ইনচার্জ পুলিশ পরিদর্শক শিমুল কুমার দাস জানান, মা/মলা হওয়ার এক ঘণ্টার মধ্যে মে/য়েটিকে উ/দ্ধা/র করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে, মা-বাবার সঙ্গে রা/গ করে মেয়েটি গত ৫ ফেব্রুয়ারি রাত আটটার দিকে বাড়ি থেকে বের হয়। নড়াইল শহর থেকে সে ইজিবাইকে উঠে তুলরামপুরের দিকে যায়। সেখান থেকে আবার একই ইজিবাইকে নড়াইল শহরে ফিরে আসে। তখন ইজিবাইক চালক নাজিম বিশ্বাস বিষয়টি বুঝতে পেরে তাকে বাসায় নিয়ে যায়। এরপর আরেক বাসায় নেয়। সেখানে গ্রে/প্তার হওয়া যুবকেরা আটকে রেখে তাঁকে ধ/র্ষ/ণ করে।