নড়াইলের লোহাগড়ায় গৃহব/ধূ সুস্মিতা রায় ২ মাস ধরে নিখোঁ/জ

0
20
নড়াইলের লোহাগড়ায় গৃহব/ধূ সুস্মিতা রায় ২ মাস ধরে নিখোঁ/জ
নড়াইলের লোহাগড়ায় গৃহব/ধূ সুস্মিতা রায় ২ মাস ধরে নিখোঁ/জ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের গৃহব/ধূ সুস্মিতা রায় (২৭) ২ মাস ধরে নিখোঁ/জ রয়েছে। তিনি একই গ্রামের বাপ্পি বিশ্বাসের স্ত্রী ও সুকুমার রায়ের মে/য়ে। তার ৬ বছরের একটি ক/ন্যা সন্তান রয়েছে। সুস্মিতা রায় নিখোঁ/জের দুইমাস অতিবাহিত হলে ও এখনো পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে সুস্মিতার বাবা সুকুমার রায় লোহাগড়া থানা একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের দিঘলিয়া গ্রামের সুকুমার রায়ের মেয়ে সুস্মিতা রায় তার ৬ বছরের কন্যা প্রীতি বিশ্বাস কে বাবার বাড়ি রেখে গত ১ ফ্রেরুয়ারী সকাল ১১টার দিকে মহাজন বাজারে যাওয়ার কথা বলে নিখোঁ/জ হয়েছে। সুস্মিতা রায় ওইদিন বাবার বাড়িতে ফিরে না আসায় বাবা সুকুমার রায় বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়ে কোথাও তার সন্ধান পায়নি। সুস্মিতা রায়ের ব্যবহৃত মোবাইল ০১৩০৪৩৭৯৩২৭ নম্বর ফোনে যোগাযোগ করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে সুকুমার রায় লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং ৯৬ তাং ০৩/০২/২২। সুস্মিতা রায়ের স্বামী বাপ্পি বিশ্বাস বলেন, আমার স্ত্রী ছয় বছরের মেয়ে প্রীতি বিশ্বাস কে নিয়ে তার বাবার বাড়িতে যায়। সেখানে আমার কন্যাকে রেখে মহাজন বাজারে যাওয়ার কথা বলে বের হয়ে ছিল বলে আমি শুনেছি। পরে আমিও তাকে বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁ/জ নিয়েছি। কোথাও তার সন্ধান পায়নি।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন বলেন, দিঘলিয়া গ্রামের সুস্মিতা রায় নিখোঁ/জের ঘটনায় তার বাবা সুকুমার রায় একটি সাধারণ ডায়েরি করে করেছেন। বিষয়টি আমরা তদ/ন্ত করে দেখছি।