নড়াইলে মা/দক মামলায় বাসের ড্রাইভার ও হেলপারের যাবজ্জী/বন কা/রাদ/ন্ড

0
18
নড়াইলে মা/দক মামলায় বাসের ড্রাইভার ও হেলপারের যাবজ্জী/বন কা/রাদ/ন্ড
নড়াইলে মা/দক মামলায় বাসের ড্রাইভার ও হেলপারের যাবজ্জী/বন কা/রাদ/ন্ড

স্টাফ রিপোর্টার

নড়াইলে মা/দক মা/মলায় ঈগল পরিবহনের ড্রাইভার ও হেলপারের যাবজ্জী/বন কারাদ/ন্ড, ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদ/ন্ডাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার সকালে ১০ টায় নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান এ দ/ন্ডাদেশ প্রদান করেন।

দ/ন্ডপ্রাপ্ত আসা/মীরা হলো নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নে বাগডাঙ্গা গ্রামের গোবিন্দ পোদ্দারের ছেলে ঈগল পরিবহনের চালক মিলন পোদ্দার (৫০) ও একই উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের পাইকমারী গ্রামের মৃ/ত কাজী বাবর আলীর ছেলে হেলপার কাজী বদিয়ার রহমান (৪৮)।

মামলা বিবরণে জানা যায় ২০১৩ সালের ১৯ শে মার্চ রাত ৯টার দিকে নড়াইল ও গোপালগঞ্জ জেলার সীমান্তবর্তী কালনাঘাটে যানবাহন তল্লা/সী করছিলেন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। নড়াইল থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের চেয়ারকোচ (ঢাকা মেট্রো-ব-১৪-৬৫১৪) তল্লা/শীকালে চালক মিলন পোদ্দারে সীটের নিচ থেকে ১০ বোতল ফেনসি/ডিল এবং চ্যাসিসের সাথে বাধা অবস্থায় ২টি কালো রঙের সাইড ব্যাগ থেকে আরো ১১৯ ফেনসি/ডিল উদ্ধার করে। পুলিশ এসময় ড্রাইভার মিলনকে আটক করতে পারলেও হেলপার কাজী বদিয়ার রহমান পালিয়ে যায়।
এ ঘটনায় এসআই নয়ন পাটোয়ারী বাদী হয়ে বাসের ডাইভার ও হেলপারের বিরুদ্ধে লোহাগড়া থানায় মা/দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা/মলা দায়ের করেন। এ মা/মলায় সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে আসা/মীদের বিরু/দ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসা/মীরা আদালতে উপস্থিত ছিলেন।