নড়াইলে দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ! আটক ১

3
1200
নড়াইলে দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ! আটক ১
নড়াইলে দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ! আটক ১

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় দশম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে ২৩ দিন বাড়িতে আটক রেখে একাধিক বার ধর্ষণ করেছে এক বখাটে। এ ঘটনায় রোববার (২৯ ডিসেম্বর) রাতে ধর্ষিতার পিতা বাদী লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাতেই ধর্ষককে আটক করে জেল হাজতে প্রেরন করেছেন। পুলিশ ধর্ষকের বাড়ি থেকে ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করছেন।

পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, ধর্ষণের শিকার দশম শ্রেনীর ছাত্রী স্কুলে যাওয়া আসার পথে একই উপজেলার ইতনা গ্রামের সত্তার মোল্যার ছেলে আলামিন মোল্যা তাকে কুপ্রস্তাব আসছিল। এ ঘটনা মেয়ে তার মা-বাবাকে জানালে সে ক্ষিপ্ত হয়। ছাত্রীর পিতা জানায়, গত ৩ ডিসেম্বর আমার মেয়ে সন্ধ্যায় চাচাত ভাই প্রতিবেশীর বাড়ি যাওয়ার পথিমধ্যে ওৎ পেতে থেকে যুবক আলামিন আমার মেয়েকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে মোটর সাইকেলে করে তার নিজ বাড়িতে ইতনায় নিয়ে যায়। তাকে ২৩দিন আটক রেখে ভয়ভীতি দেখিয়ে একাধিক বার ধর্ষণ করে। আমরা মেয়েকে অনেক খোজাখুজি করে কোথও মেয়েকে পাইনি। এর মধ্যে গত ২৬ ডিসেম্বর রাতে মেয়ে তার নিজ ফোন দিয়ে আমাদের জানায়, তাকে ইতনার আলামিন অপহরণ করে তাদের বাড়িতে আটক করে রেখেছে। ‘আমাকে এখান থেকে উদ্ধার করেন নিয়ে যাও।’ ২৭ ডিসেম্বর আলামিনে বাড়িতে গিয়ে মেয়েকে দেখতে পাই ও বিস্তারিত জানতে পারি। পরে লোহাগড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশের মাধ্যমে মেয়ে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে রোববার রাতে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-২১। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে এবং ধর্ষককে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ধর্ষীতাকে ডাক্তারী পরীক্ষার জন্য নড়াইল সদর হাসাপাতালে প্রেরন করা হয়েছে।