স্বাধীনতা দিবসের র‍্যালির প্রস্তুতিকালে ছাত্রলীগ নেতা জনির ওপর হা/মলা

0
18
স্বাধীনতা দিবসের র‍্যালির প্রস্তুতিকালে ছাত্রলীগ নেতা জনির ওপর হা/মলা
স্বাধীনতা দিবসের র‍্যালির প্রস্তুতিকালে ছাত্রলীগ নেতা জনির ওপর হা/মলা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

মহান স্বাধীনতা দিবসের র‌্যালির প্রস্তুতিকালে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনির (৩০) ওপর সন্ত্রা/সী হা/মলা চালিয়ে তাকে গু/রুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে গৌরীপুর পৌর শহরে নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এi হা/মলার ঘটনা ঘটে। আহত জনিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, হা/মলাকারীরা রা/মদা দিয়ে কু/পিয়ে, লোহার র/ড ও হা/তুড়ি দিয়ে পি/টিয়ে জনিকে মারাত্মক জ/খম এবং তার ডান পায়ের হা/টুর প্যাটেল তিন টুকরো করে দিয়েছে।

আহত জনি পৌরসভার পশ্চিম ভালুকা এলাকার আব্দুস সাত্তারের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করে শিক্ষকতা পেশায় জড়িত হন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি এলাকায় গণসংযোগ চালিয়ে আসছিলেন।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, ঘটনারদিন সকাল ১০টার দিকে জনির নেতৃত্বে তার সমর্থকরা বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার-ফেস্টুন নিয়ে মহান স্বাধীনতা দিবসের র‌্যালির উদ্দেশ্যে স্থানীয় নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় মাঠে জমায়েত হন। এসময় শহরে র‌্যালি বের হওয়ার প্রাক্কালে রাজনৈতিক প্রতিপক্ষ প্রতিবেশী মঞ্জুরুল ইসলামের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রা/সীরা জনির ওপর অতর্কিতে হা;মলা চালিয়ে এলোপা/তাড়িভাবে কু/পিয়ে ও পি/টিয়ে তাকে মারাত্ম/ক আহ/ত করে। এ হা/মলায় জনির সমর্থক পশ্চিম ভালুকা এলাকার আকিক (২০) ও স্বেচ্ছাসেবকলীগ নেতা দিদারুল ইসলামসহ দশজন আহত হন।

জনির পরিবারের সদস্যরা সাংবাদিকদের জানান, উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় গণসংযোগ করে আসছিল জনি। ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে ইতিমধ্যে স্থানীয় লোকজনের কাছে যথেষ্ট গ্রহনযোগ্যতার পাশাপাশি জনির পক্ষে জনমত সৃষ্টি হয়েছে। এদিকে প্রতিপ/ক্ষের লোকজন জনির জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের প্রার্থীতা থেকে সরে দাঁড়ানো জন্য মৃ/ত্যুর হু/মকী দিয়ে আসছিল। অবশেষে পূর্ব পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালানো হয়েছে বলে দাবি জনি পরিবারের লোকজনের। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ হা/মলার ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশী জোর অভিযান অব্যাহত রয়েছে।