নড়াইল শহরের একই পাড়ায় গত এক মাসে ১০টি বাড়িতে দুঃসাহসিক চুরি সংগঠিত

0
40
মালামাল চুরি

স্টাফ রিপোর্টার

নড়াইল শহরের একই পাড়ায় গত এক মাসে ১০টি বাড়িতে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। সর্বশেষ গত বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে শহরের আলাদাতপুর এলাকায় সদর থানার দেড়’শ মিটার পূর্বে ১টি অফিস এবং দু’টি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। দুবৃত্তরা এ সময় বেসরকারি সংস্থা ‘তথ্য আপা’ অফিসের ২টি ল্যাপটপ, অফিসের এক কর্মকর্তা সাবিহা আক্তার পিংকির নিজস্ব প্রায় ৪০ হাজার টাকা, অপর দু’ভাড়াটিয়া আইরিন সুলতানা ও লিয়াকত হোসেনের স্বর্ণালংকার, নগদ অর্থ ও বিক্রির জন্য ত্রিপিচসহ সর্বমোট ৪লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

বাড়ির মালিক শিউলী বেগম জানান, বৃহস্পতিবার গভীর রাতে দুবৃত্তরা প্রথমে তার বাড়ির কার্নিশ বেয়ে দোতলায় উঠে রান্না ঘরের টিন কেটে এবং কয়েকটি ইট ভেঙ্গে ফ্লাটে প্রবেশ করে। পরে নীচতলা এবং দ্বিতল ভবনের ৩টি ফ্লাটের বিভিন্ন কক্ষের তালা ভেঙ্গে এসব কক্ষে পবেশ করে টাকাপয়সা ও বিভিন্ন মালামাল নিয়ে যায়। এ সময় অফিস এবং বাড়িতে কেউ ছিল না।

উল্লেখ্য, এর আগে ১ মাসর মধ্যে পূর্বে চুরি হওয়া এই ফ্লাটের কয়েকটি ফ্লাট উত্তর-পূর্বে পল্লী দারিদ্র বিমোচন অফিসসহ ৭টি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। এ ব্যাপারে নড়াইল সরদ থানার ওসি শওকত কবীর এসব চুরি সংঘটিত হবার কথা স্বীকার করে বলেন, আমরা চেষ্টা করছি এসব দুর্বৃত্তদের ধরতে।