নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিদ্যুতের লাইনম্যানের মৃত্যু

0
26
কালিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে ঘের শ্রমিকের মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্ট

স্টাফ রিপোর্টার

নড়াইলে বিদ্যুতের কাজ করার সময় জহুিরুল ইসলাম (৩৫) নামে এক জন নিহ/ত হয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। এসময় সুজন খান (২০) নামে আরো একজন আহত হয়েছে। শুক্রবার বিকাল ৪টার দিকে নড়াইল বিদ্যুৎ অফিসের সামনে মহিষখলায় এ ঘটনা ঘটে।

নিহতের বাড়ি যশোরের বিলপাড়া এলাকায়। সে ওই এলাকার ইদ্রিস আলী বিশ্বাসের ছেলে। আহত সুজন নড়াইল সদর উপজেলার জুড়লিয়া গ্রামের জাকির খানের ছেলে।

শ্রমিক সোহান জানান, নড়াইল বিদ্যুৎ অফিসের সামনে আমরা কাজ করছিলাম হঠাৎ করে বিদ্যুতের লাইন চালু করে দিলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পিলারের ওপর থেকে লাইলম্যান জহুিরুল ইসলাম নিচে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়োরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃ/ত ঘোষনা করেন। পরে আহত সুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ শরীফ বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে, অন্য জনকে ভর্তিকরা হয়েছে।

নড়াইল বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী মোঃ নাছির উদ্দিন একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তার পরিবর্তনের কাজ করার সময় অসাবধান বসত পড়ে মৃত্যু হয়। তিনি আরও বলেন, হতাহতরা দৈনিক হাজিরা হিসাবে কাজ করে থাকে।