কালিয়ায় স্কাউটসের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
8

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় মাদক নির্মূলে সকলকে এগিয়ে আসার আহ্বানের মধ্য দিয়ে বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে । বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্মেলনটি অনুষ্ঠিত হয়। মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও স্কাউটের ইউনিট লিডারসহ প্রায় ৪ শতাধিক স্কাউট ও কাব এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

কালিয়ার ইউএনও ও উপজেলা স্কাউটসের সভাপতি মো.নাজমুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন,জেলা প্রশাসক আনজুমান আরা, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমান ওসি,পৌরসভার মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন ও বাংলাদেশ স্কাউটসের খুলনা অঞ্চলের উপ-পরিচালক শেখ সালমা বেগম। এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কালিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.কামরুল ইসলাম,বাংলাদেশ স্কাউটসের নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম হায়াতুজ্জামান প্রমুখ।

সম্মেলনে বক্তারা, স্কাউটদের মাধ্যমে সমাজ ও পরিবার থেকে মাদক নির্মূলসহ সামাজিক অনাচার দূর করতে সকল শ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।