নড়াইলের কালিয়ায় ধ/র্ষ/ণের শি/কার চার বছরের শি/শু, ধ/র্ষ/ক গ্রেফতার

0
8

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় ৪ বছরের এক শি/শুকে ইট দিয়ে মা/থায় আঘা/ত করে মে/রে ফেলার হু/মকি দিয়ে ধ/র্ষ/ণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পেড়লী ইউনিয়নের শীতলবাটি গ্রামে এ ঘটনা ঘটে। কালিয়া থানা পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় ধ/র্ষ/ক মোস্তফা শেখকে (৫০) গ্রেফতার করে। আহত শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মা/মলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২২ ফেব্রুয়ারী দুপুর ১২ টার দিকে শী/তলবাটি স্লুইস গেটের পাশের একটি দোকান খাবার কিনে দেয়ার প্রলো/ভন দেখিয়ে শীতলবাটি গ্রামের মৃ/ত নূরুল শেখের ছেলে মোস্তফা শেখ খাল পাড়ের নির্জন স্থানে নিয়ে যায় এবং সেখানে পড়ে থাকা একটি ইট দিয়ে মে/রে ফে/লার হু/মকি দিয়ে তাকে ধ/র্ষ/ণ করে। এক মহিলা ঘটনাটি দেখতে পেয়ে চিৎকার শুরু করলে ধ/র্ষ/ক মোস্তফা শি/শুটিকে ফেলে পা/লিয়ে যায়। আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উ/দ্ধা/র করে খুলানা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ওই ঘটনায় ধ/র্ষিতা শি/শুর বাবা বৃহস্পতিবার কালিয়া থানায় একজনকে আসা/মী করে মা/মলা দায়ের করে। পরে পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় ধ/র্ষ/ক মোস্তফাকে গ্রে/ফতার করলে ঘটনাটি ব্যাপকভাবে জানাজানি হয়। কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, শি/শু ধ/র্ষণে/র ঘটনায় একটি মা/ম/লা দায়ের হয়েছে। আটক মোস্তফা শেখকে মা/ম/লায় গ্রে/ফতার করে শুক্রবার নড়াইল আদালতে পাঠানো হয়েছে।