নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় ১ যুবক নিহ/ত ও ১ জন আহত

3
8
নড়াইলে সড়ক দু'র্ঘটনায় একজন নিহ'ত, আহত ৪
সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহ/ত হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। এ ঘটনায় আরো এক জন গু/রুতর আহত হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারী) বেলা ২টার দিকে যশোর-কালনা মহাসড়কের কচুবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহ/ত যুবক নড়াইল.সদর উপজেলার দত্তপাড়া গ্রামের বখতিয়ার কাজীর ছেলে মামুন কাজী (২৫)। আহত যুবক একই গ্রামের সাহেব শেখের ছেলে শাকিল (২৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া থেকে যশোর কালনা মহাসড়কে মোটরসাইকেল যোগে নড়াইলের দিকে যাচ্ছিল দুই মটোরসাইল আরোহী মামুন ও শাকিল পথিমধ্যে মোটরসাইকেল ও লেংগুনা মুখোমুখি সংঘ/র্ষ হয়। এসময় মোটরসাইকেল
আরোহী মামুন ও শাকিল পড়ে গিয়ে মা/রাত্মক যখ/ম হয় পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে/ক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মামুন কাজী কে মৃ/ত ঘোষণা করেন এবং আহত শাকিল শেখ কে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতাল এ প্রেরণ করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে, ঘা/তক লেংগুনা আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং গাড়ির চালক কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।