নড়াইলে অ/স্ত্র মা/মলায় ১জনের যাব/জ্জীবন কা/রাদ/ন্ড

3
7
আদালত
কোর্ট

স্টাফ রিপোর্টার

নড়াইলে অ/স্ত্র মা/মলায় নাছির শেখ নামে একজনের যাবজ্জীবন কা/রাদ/ন্ডাদেশের রায় দিয়েছেন আদালত। সে যশোর জেলার অভয়নগরের ধুলগ্রামের মোঃ তসির শেখের পুত্র। এ মা/মলার অপর ২ আসা/মীকে বেকসুর খালাস প্রদান করা হয়েছ।

সোমবার নড়াইল জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন। মা/মলার বিবরণে জানা যায়, ২০১৪ সালে ডিসেম্বর মাসের ৩ তারিখে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের এস আই, মোঃ রেজাইল করিমের নেতৃত্বে একদল পুলিশ মা/দক ও অ/স্ত্র উদ্ধা/র অভিযান পরিচালনোর সময় গো/পন সংবাদের ভিত্তিতে সীতারামপুর ব্রীজের উপর থেকে যশোর এর দিক থেকে আসা একটি মোটর সাইকেলের গতিরো/ধ করলে সে জোরে চালিয়ে নড়াইল শহরের দিকে চলে যায়।

এসময় পুলিশ সদস্যরা ধাওয়া করে এবং কন্ট্রো/ল রুম সহ গোয়েন্দা পুলিশের অন্যান্য টিমকে মোটর সাইকেলটি আটকের জন্য বলে। পরে বিকাল ৫ টা ২০ মিনিটের দিকে নড়াইল শহরের বউ বাজার এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় নাছির শেখসহ ২জনকে একটি ইয়ামাহা এফজেড মোটর সাইকেলসহ গ্রেফতার করে।

স্বাক্ষীদেরর সামনে তাদের দেহ তল্লাশী করে ১ জনের নিকট থেকে ১টি বিদেশী পি/স্ত/ল,১টি ম্যা/গজিন, ৭ রাউন্ড ৯ এম,এম গু/লি উ/দ্ধা/র করে। এ সময় ইয়ামাহা এফ জেড মোটর সাইকেল, ১টি হেলমেট ও একটি জ্যাকেট জব্দ করা হয়। এ ব্যাপারে সদর থানায় অ/স্ত্র আইনে মাম/লা দায়ের করা হয়।

উপযুক্ত সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ বিচারক আসা/মীর অনুপস্থিতিতে মোঃ নাছির শেখকে যাবজ্জীবন কা/রাদ/ন্ডের রায় ঘোষানা করেন। মা/মলার অপর দুই আসা/মী একই এলাকার মোঃ বায়েজীদ ও মফিজ সর্দারকে বেকসুর খালাস প্রদান করেন।।