নড়াইলের হবখালী ইউপিতে শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিল

0
8
নড়াইলের হবখালী ইউপিতে শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিল
নড়াইলের হবখালী ইউপিতে শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার

স্বাধীনতার মহান স্বপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ আগষ্ট) বিকেলে ২নং হবখালী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বাগডাঙ্গা বাসস্টান্ড এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হবখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাদশা মোল্যার সভাপতিত্বে সভায় বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর গুরুত্বপুর্ণ বক্তব্য তুলে ধরেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সঞ্জীব কুমার বসু, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ তারিকুল ইসলাম, হবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি টিপু সুলতান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য সুবাস চন্দ্র সাহা প্রমুখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শগত দিক তুলে ধরেন। পাশাপাশি আগষ্ট মাসের শোককে শক্তিতে রূপান্তরিত করে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামীলীগকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় ক্ষমতায় আনতে জোরালোভাবে কাজ করার আহবান জানান।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট নির্মম হত্যাযজ্ঞে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়। অনুষ্ঠানে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।