লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

4
9

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় মাটিবাহী ট্রাক্টরের সাথে মোটর সাইকেলের সংঘর্ষে ২ জন নিহত ১ জন আহত হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। নিহ/ত ইলিয়াস শেখ (৪৮) লোহাগড়া পৌরসভার লক্ষ্মীপাশা গ্রামের দবির শেখের ছেলে এবং হাসিব ভূইয়া (২০) উপজেলার চর করফা গ্রামের লিয়াকত ভূইয়ার ছেলে। গুরুত/র আহত সুজন মন্ডল(৩৫)কে যশোর প/ঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার রাতে লক্ষীপাশা- মহাজন সড়কের খলিশাখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে ইলিয়াস শেখ ও তার সহযোগী সুজন মন্ডল মোটর সাইকেলযোগে মহাজন থেকে বাড়ী ফেরার সময় খলিশাখালি এলাকায় পৌঁছালে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাটিবাহী ট্রাক্টরের সাথে সজোরে ধা/ক্কা লাগে। এ সময় মোটর সাইকেল আরোহী ইলিয়াস, সুজন ও ট্রাক্টরের হেলপার হাসিব গু/রুতর আহত হয়।

এলাকাবাসী তাদেরকে উ/দ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে/ক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ইলিয়াস মা/রা যায় এবং হাসিব ভুইয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকালে মারা যায়। আহত সুজন মন্ডলকে যশোর আব্দুর রউফ প/ঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রাক্টরটি আটক করা হয়েছে, তবে চালক প/লাতক রয়েছে।

এদিকে মঙ্গলবার বাদ আসর নিহ/ত ইলিয়াসের নামাজের জানাযা লক্ষ্মীপাশা আল মারকাজুল মসজিদ চত্বরে অনুষ্ঠিত হয়। পরে তাকে লক্ষ্মীপাশা কেন্দ্রীয় ক/বরস্থানে দা/ফন করা হয়েছে।