নড়াইলে ৫০ বোতল ফেন/সিডিল ও একটি মোটর সাইকেলসহ ১ মা/দক কারবারি আটক

2
15

স্টাফ রিপোর্টার

গোপ/ন সংবাদের ভিওিতে নড়াইলে মা/দক বিরো/ধী অভিযানে ৫০ বোতল ফে/নসিডিল ও একটি মোটরসাইকেল সহ মোঃ জুবায়ের হোসেন (৩২) নামে এক মা/দক কারবারিকে আটক করেছে পুলিশ। শুক্রবার ৩১ডিসেম্বর সকাল ১০টাই তাকে নড়াইল সদর রাসেল সেতুর পাশে ৫০পিস ফেন/সিডিল সহ হাতেনাতে আটক করে ডিবি পুলিশের একটি চৌকস দল।

নড়াইল ডিবি পুলিশের মা/দক বিরো/ধী অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার নির্দেশক্রমে পুলিশ পরিদর্শক (ওসি ডিবি) সুকান্ত সাহা এর নির্দেশক্রমে নড়াইল সদর রাসেল ব্রিজের এর পশ্চিম পাশে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এস আই জনাব মোঃ ফাহাদ হোসেন সঙ্গীয়ফোর্স সহ রাসেল ব্রিজের এর পাশে এ সকল মা/দক উ/দ্ধার করা হয়।

যশোর থেকে আসা মা/দক ব্যবসায়ী মোঃ জুবায়ের হোসেন (৩২), পিতা মোঃ আজাহার আলী, গ্রামঃ হাগড়া, থানাঃ বাঘারপাড়া জেলাঃ যশোর নড়াইলে ফে/নসিডিল নিয়ে প্রবেশ করে। অতঃপর মা/দক নিয়ে মোটরসাইকেলে রাসেল ব্রিজের পূর্ব পাশে যাওয়ার পর গাড়ি থামিয়ে তার কাছে থাকা পিঠে ঝো/লানো ব্যাগ তল্লাশি করে প্লাস্টিকের মোড়ানো (৫০) বোতল ফেন/সিডিল পাওয়া যায় পরে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল জেলা গোয়েন্দা শাখার (ডিবির) ওসি সুকান্ত সাহা মা/দক ব্যবসায়ীকে নড়াইল সদর থানায় হস্তান্তর করে তার বিরু/দ্ধে মা/দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাম/লা দায়ের করা হয়েছে।