নড়াইলে ট্রাকের ধা/ক্কায় ধান মাড়াই গাড়ীর চালক নিহ/ত, ইউপি মেম্বর আহত

0
12
নড়াইলে সড়ক দু'র্ঘটনায় একজন নিহ'ত, আহত ৪
সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার

নড়াইলে বালু বোঝাই ট্রাকের ধা/ক্কায় ধান মাড়াই গাড়ীর চালক নিহ/ত এবং প্রাক্তন ইউপি মেম্বর গু/রুতর আহ/ত হয়েছেন। শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে নড়াইল-যশোর সড়কে সদরের তুলারামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, সদরের মুলিয়া ইউনিয়নের দুর্বাজুড়ি গ্রামের সম্পদ হাওলাদারের পূত্র শতদল হাওলাদার (৩০) সদরের তুলারামপুর বাজার থেকে ধান মাড়াইয়ের গাড়ী চালিয়ে নিজ এলাকায় আসছিলেন। পথিমধ্যে তুলারামপুর বাজারের পার্শ্বে নির্মানাধীন ব্রীজের পূর্ব পার্শ্বে আসলে পিছন থেকে একটি বালু বোঝাই ট্রাক ধা/ক্কা দিলে শতদল এবং গাড়ীতে অবস্থান করা একই গ্রামের টিকেন বিশ্বাসের পূত্র ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বর প্রবীর বিশ্বাস (৪৫) গু/রুতর আহ/ত হয়। পরে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ/ত ঘোষণা করেন। মেম্বর প্রবীর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে সদর থানার ওসি শওকত কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একজন মা/রা গিয়েছে এবং একজনকে মুমূ/র্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নতুন বাস টার্মিনাল এলাকা থেকে ট্রাকটি আটক করা হয়েছে। তবে ড্রাইভার পলা/তক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।