নড়াইলে মুজিব বর্ষ ও ৫০তম বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

0
5
নড়াইলে মুজিব বর্ষ ও ৫০তম বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত
নড়াইলে মুজিব বর্ষ ও ৫০তম বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলে মুজিব বর্ষ ও ৫০ তম বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকাল চারটায় আলাদাতপুর ভওয়াখালি ও দুর্গাপুর আঞ্চলিক কমিটির আয়োজনে শহরের চিত্রা ক্লিনিকের নিচতলার হলরুমে এ আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ বজলার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বেগম আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা সরোয়ার হোসেন নড়াইল জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, অ্যাডভোকেট সঞ্জিত কুমার বসু, চিত্রা ক্লিনিকের মালিক ও আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, এস এম রেজাউল করিম টুলু ও আঞ্চলিক কমিটির সদস্যবৃন্দ এবং এলাকাবাসী।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আঞ্জুমান আরা বেগম বলেন, আমার প্রতি আস্থা হারাবেন না বিশ্বাস রাখবেন আপনাদের যে নাগরিক সুবিধা সেটা আমি দেওয়ার চেষ্টা করছি এবং করব। তিনি আরও বলেন বাঙালি জাতির শ্রেষ্ঠ সনন্তান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি ও তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি যেমন বিশ্বাস ও আস্থা রেখেছেন তেমনি আমার প্রতি ও বিশ্বাস এবং আস্থা রাখবেন আমি আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আপনাদের সেবা করে যাব।
আলোচনা শেষে মুজিব বর্ষ ও ৫০ তম বিজয় দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকলের আত্মার শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন পুরাতন টার্মিনাল জাামে মসজিদের ঈমাম খতিব আইয়ুব আলী খাঁন।