নড়াইলর লোহাগড়ায় ট্রাকের ধা/ক্কায় হা/ত হা/রালো কিশোরী

3
3
নড়াইলে সড়ক দু'র্ঘটনায় একজন নিহ'ত, আহত ৪
সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় ট্রাকের ধা/ক্কায় এক কিশোরীর শ/রীর থেকে হাত বি/চ্ছিন্ন হয়ে গেছে। বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধায় লোহাগড়া উপজেলার পদ্দবিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত কিশোরীর নাম রাফিয়া খানম (১৪) সে ওই গ্রামের এনায়েত শেখের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলো রাফিয়া, এসময় ইট বোঝাই ট্রাক (ঢাকা ট ৭৪১) ট্রাকটি তাকে ধা/ক্কা দেয়ায় শরীর থেকে হা/ত বি/চ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উ/দ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে/ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর সদর হাসপাতালে রের্ফাড করেন। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় বিচ্ছিন্ন হওয়া হা/ত টি উ/দ্ধার করে। পরে লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) গোরাচাঁদ ট্রাকে থাকা দুইজন কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। ট্রাকের চালক ঘটনার সাথে সাথে পা/লিয়ে যায়।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে জিজ্ঞাসাবাদের জন্য ট্রাকে থাকা দুইজন কে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।