আল্লাহ’র নিকট করোনা থেকে মুক্তি পেতে শ্রমিক, এতিম, শিক্ষার্থী এবং মাশরাফীর প্রার্থনা

3
121
আল্লাহ'র নিকট করোনা থেকে মুক্তি পেতে শ্রমিক, এতিম, শিক্ষার্থী এবং মাশরাফীর প্রার্থনা
আল্লাহ'র নিকট করোনা থেকে মুক্তি পেতে শ্রমিক, এতিম, শিক্ষার্থী এবং মাশরাফীর প্রার্থনা

স্টাফ রিপোর্টার

নড়াইল শহরের খাদ্য গুদামের শ্রমিক, বরাশুলা কওমী মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে ক্রিকেটার ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার “করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক সভা” অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে খাদ্য গুদাম চত্বরে এবং বরাশুলা কওমী মাদ্রাসা ও এতিমখানায় এ সংক্ষিপ্ত পরিসরে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, সারা পৃথিবীতে করোনা ভাইরাস ম*হামারী আকার ধারন করেছে। এটা নিয়ে আ*তংকিত হবার কিছু নেই , এটাকে প্রতিরোধের জন্য চেষ্ঠা করা হচ্ছে এবং সকলে এ ভাইরাস প্রতিরোধের চেষ্টা করবেন, এটা প্রতিরোধের জন্য জন সচেতনতা তৈরী করতে হবে।

মাশরাফী বলেন, শ্রমিক ভাইয়েরা ও মাদ্রাসার শিক্ষাথীরা সবাই সব সময় নিয়মিত ভাল করে হাত ধুবেন, পরিস্কার পরিছন্ন থাকবেন। সকলে সচেতন হলে এটা প্রতিরোধ করা সম্ভব। পাঁচ ওয়াক্ত নামাজের জন্য পাঁচ বার উত্তম ওজুর মধ্যে দিয়েই নিজেকে পরিষ্কার রাখার পরামর্শ দেন এমপি মাশরাফী।

নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সৌমেন বোস, সংসদ সদস্যের পিএস মোঃ সানি, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংগ পল্টু নড়াইল সদরের খাদ্য গুদামের কর্মকর্তাগণ ও শ্রমিকরা এবং বরাশুলা কওমী মাদ্রাসার ও এতিমখানার কর্মকর্তা শিক্ষক, আবাসিক কিছু শিক্ষার্থী এ সময় উপস্থিত ছিলেন। করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করে দোয়া অনুষ্ঠিত হয়।