নড়াইলে নৌকার পক্ষে কাজ করায় বিএনপি নেতাকে জ/খম, ছিন/তাই; অতঃপর মা/মলা

7
17
নড়াইলে পা ভে/ঙে দেওয়ার অভিযো/গ পরাজিত চেয়ারম্যান উজ্জ্বলের বিরু/দ্ধে
নড়াইলে পা ভে/ঙে দেওয়ার অভিযো/গ পরাজিত চেয়ারম্যান উজ্জ্বলের বিরু/দ্ধে

স্টাফ রিপোর্টার

নড়াইলের সিঙ্গাশোলপুরে নৌকার পক্ষের কাজ করায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে জ/খম ও সাড়ে ৪ লাখ টাকা ছিন/তাইয়ের অভিযোগে বহি/স্কৃত সেচ্ছাসেবক লীগ নেতা, বিগত পরিষদের ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখসহ ১২জনের বিরু/দ্ধে সদর থানায় মা/মলা হয়েছে। মঙ্গলবার (৭ডিসেম্বর) বেলা ১১টার দিকে আহ/তের স্ত্রী রোমেছা বেগম বাদি হয়ে এ মাম/লা দায়ের করেছেন।

মামলার বিবরনে জানা গেছে, সদরের সিঙ্গাশোলপুর ইউনিয়নের গোবরা বাজারের ধান-পাটের ব্যবসায়ী ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার মোল্লা (৫৮) শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে দোকানে ধান বিক্রি করে ৪ লাখ টাকা ড্রয়ারে ঢোকানোর সময় উজ্জ্বলের নির্দেশে তার সমর্থকরা দোকানে প্রবেশ করে হাত-পা ভে/ঙ্গে জ/খম করে সাড়ে ৪লক্ষাধিক টাকা নিয়ে যায়।বর্তমানে তিনি যশোরের একটি বেসরকারি হা/সপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত আনোয়ার জানান, ইউপি নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় নির্বাচনের পর চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল তার কাছে ৫লাখ টাকা দাবি করে আসছিল। এ অর্থ না দেওয়ায় তার এ অবস্থা হয়েছে।

নব নির্বাচিত চেয়ারম্যান সাইফুল ইসলাম হিটু বলেন, নৌকা প্রতিকের পক্ষে কাজ করায় আনোয়ার মোল্যাকে জ/খম ও টাকা ছি/নতাই করা হয়েছে। এছাড়াও চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল শেখ শোভারঘোপ, গোবরা ও নলদীর চর এলাকার ইউনিয়ন আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী এবং সমর্থকদের ১৫জনের একটি তালিকা করেছে। তার লোকজন নৌকার সমর্থকদের বিভিন্ন সময় মা/রধ/র, হু/মকি-ধ/মকি দিয়ে যাচ্ছে। এসব এলাকার কমপক্ষে ১০জন নৌকার কর্মী বাড়ি ছাড়া । নির্বাচনের পর উজ্জ্বল ও তার লোকজেনর বিরু/দ্ধে সদর থানায় ২জন জিডিও করেছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) তার লোকজন গোবরা প্রগতি মাধ্যমিক বিদ্যালয়ের এক পিওন মিশকাত হোসেনকে ধরতে স্কুলে গিয়েছিল পরে সে দেয়াল টপকিয়ে প্রা/ণ র/ক্ষা করে।

এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল শেখ বলেন, ঘটনার সময় তিনি ভারতে গিয়েছিলেন। গত মঙ্গলবার এসেছি। শুনেছি আমার বিরুদ্ধে মা/মলা হয়েছে। তিনি বলেন, আনোয়ার মোল্যা ইউনিয়ন বিএনপির সভাপতি। এটা রাজনৈতিক দ্ব/ন্দ্ব হতে পারে। এর সাথে তার বা তার লোকের কারো কোন সম্পৃক্ততা নেই।

সদর থানার ওসি শওকত কবির বলেন, এ ঘটনায় আহতের স্ত্রী বাদী হয়ে মঙ্গলবার উজ্জ্বল শেখসহ ১২জনের বিরু/দ্ধে মাম/লা করেছেন। এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি বলে জানান। উল্লেখ্য, সদরের সিঙ্গাশোলপুর ইউনিয়নে ২য় ধাপে ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়।