নড়াইল শহরাংশের জাতীয় মহাসড়ক প্রশস্তকরণঃ প্রধানমন্ত্রী ও এমপি মাশরাফীকে অভিনন্দন

1
10
নড়াইল শহরাংশের জাতীয় মহাসড়ক প্রশস্তকরণঃ প্রধানমন্ত্রী ও এমপি মাশরাফীকে অভিনন্দন
নড়াইল শহরাংশের জাতীয় মহাসড়ক প্রশস্তকরণঃ প্রধানমন্ত্রী ও এমপি মাশরাফীকে অভিনন্দন

স্টাফ রিপোর্টার

‘নড়াইল শহরাংশের জাতীয় মহাসড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন’ শীর্ষক এই প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে জেলা ও সদর উপজেলা ছাত্রলীগ।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের মুচিরপোল এলাকা থেকে আনন্দ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মঞ্চে গিয়ে শেষ হয়। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, জেলা আওয়ামী লীগের নেতা ও প্যানেল মেয়র কাজী জহিরুল হক জহির, জেলা আওয়ামী লীগের নেতা ও কাউন্সিলর শরফুল আলম লিটু, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মেশকাতুল ওয়ায়েজিন লটু, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গাউসুল আযম মাসুম, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহাফুজুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক ও আওড়িয়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান এস এম পলাশ, যুবলীগ নেতা জাহাঙ্গীর সিকদার, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া, সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু প্রমুখ।

উল্লেখ্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় থেকে প্রস্তাবিত ‘নড়াইল শহরাংশের জাতীয় মহাসড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন’ শীর্ষক এই প্রকল্প আজ মঙ্গলবার একনেকে পাশ হয়। আর এটি বাস্তবায়নে ব্যয় ধরা হয়েছে ১৭৯ কোটি ৯৮ লাখ ৯০ হাজার টাকা। প্রকল্পটি বাস্তবায়ন হলে নড়াইল শহরের সড়ক প্রশস্থ করার মাধ্যমে যানজট নিরসন এবং এই মহাসড়ক ব্যবহারকারীদের উৎপাদনশীলতা বাড়ানো সম্ভব হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here