নির্বাচন উপলক্ষে নড়াইলের কালিয়ায় আইনশৃঙ্খলা বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত

1
7
নির্বাচন উপলক্ষে নড়াইলের কালিয়ায় আইনশৃঙ্খলা বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত
নির্বাচন উপলক্ষে নড়াইলের কালিয়ায় আইনশৃঙ্খলা বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচনী আচরন বিধি মেনে চলাসহ আইন-শৃঙ্খলা রক্ষায় লক্ষ্যে তৃতীয় ধাপের আগামী ২৮ নভেম্বর ইউপি উপজেলার ১২টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে নড়াইলের কালিয়ায় আইন-শৃঙ্খলার বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে গতকাল মঙ্গলবার। দুপুর ১২ টায় ইউএনও মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মাদ হাবিবুর রহমান ! বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নড়াইলের জেলা নির্বাচন কর্মকর্তা মো. ওয়ালিউল্লাহ, এনএসআইয়ের উপ-পরিচালক মো:মিজানুর রহমান, জেলা আনছার ও ভিডিপির কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাশ, অতিরিক্ত জেলা ম্যাজ্যিষ্ট্রেট দেবাশীষ চক্রবর্তী, কালিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার প্রনব কুমার সরকারসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ মনোনিত ও স্বতন্ত্র প্রার্থীরা বক্তব্য রাখেন। সভায় বক্তারা আইন-শৃঙ্খলা ভঙ্গকারিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী দিয়েছেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ১২ ইউনিয়নের রিটার্নিং অফিসার যথাক্রমে উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. মো. কবির উদ্দিন আহম্মেদ, কৃষি কর্মকর্তা সুবির কুমার বিশ্বাস, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার বিশ্বাস, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গাজী বশির আহম্মেদ, নির্বাচন কর্মকর্তা বিশ্বাস সুজন কুমার ও জনস্বাস্থ্য প্রকৌশলী মো. খালিদ উসমানী, কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া, নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন, লোহাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জসিম উদ্দিন ও কালিয়া প্রেস ক্লাবের সভাপতি মশিউল হক মিটুসহ উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্য প্রার্থীসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিকরা।