নড়াইলে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে বৈঠক

3
4
নড়াইলে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে বৈঠক
নড়াইলে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে বৈঠক

ওশান প্রতিবেদক

নড়াইল জেলা তথ্য অফিসের আয়োজনে বুধবার (১৭ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ক বিশেষ ধরণের প্রচার কার্যক্রমের আওতায় লোহাগড়া উপজেলার জয়পুর গ্রামে ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক আয়োজন করা হয়েছে। উন্মুক্ত বৈঠকে প্রধান অতিথি হিসেবে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন মো: ফকরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক, (সার্বিক), নড়াইল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস,এম, ছায়েদুর রহমান, জেলা শিক্ষা অফিসার, নড়াইল; এস,এম হায়াতুজ্জামান, প্রধান শিক্ষক, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মো: ইব্রাহিম-আল-মামুন, জেলা তথ্য অফিসার, নড়াইল। উন্মুক্ত বৈঠকে বক্তারা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, করোনাকালীন শি/শু ও না/রীদের করনীয়, মানসিক স্বাস্থ্য, গুজব প্রতিরো/ধ, মা/দক প্রতিরোধ এবং সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম সম্পর্কে উপস্থিত জনসাধারণকে অবহিত করা হয়।

এছাড়া চলমান উন্নয়নের অগ্রগতি, টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি), বর্তমান সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সকলের সক্রিয় অংশগ্রহণ এবং দেশের সমৃদ্ধির জন্য সকলের সক্রিয় ভূমিকা কী হতে পারে সে বিষয়ে ও দেশের উন্নয়ন নিয়ে সরকারের ভাবনাগুলো উপস্থাপন করেন।