নড়াইলে শেখ রাসেল জাতীয় সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

1
4
নড়াইলে শেখ রাসেল জাতীয় সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত
নড়াইলে শেখ রাসেল জাতীয় সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলের চিত্রা নদীতে ‘শেখ রাসেল ১৮তম জাতীয় দূরপাল্লা নারী ও পুরুষ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ নভেম্বর) সকালে চিত্রা নদীর পাড়ে রতডাঙ্গা এলাকায় প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।
এদিকে, ওইদিন দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-বাংলাদেশ নৌবাহিনী প্রধান ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি এডমিরাল এম শাহীন ইকবাল।

১০ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতায় পুরুষ বিভাগে প্রথম হয়েছেন-বাংলাদেশ সেনাবাহিনীর সাঁতারু ফয়সাল আহমেদ, দ্বিতীয় ও তৃতীয় যথাক্রমে স্থান অর্জন করেছেন নৌবাহিনীর পলাশ চৌধুরী ও কাজল মিয়া। নারী বিভাগে প্রথম হয়েছেন-বাংলাদেশ নৌবাহিনীর সোনিয়া আক্তার, দ্বিতীয় স্থান সেনাবাহিনীর মুক্তি খাতুন এবং তৃতীয় স্থান নৌবাহিনীর সুরাইয়া আক্তার। প্রতিযোগিতায় ছয়জন করে পুরুষ ও নারী অংশগ্রহণ করেন। বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সাইফ পাওয়ারটেক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার), সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুসহ প্রশাসন ও বিভিন্ন বাহিনীর কর্মকর্তারা।

1 COMMENT

  1. I’ll right away grab your rss feed as I can’t to find your email subscription hyperlink or newsletter service. Do you have any? Please let me recognise so that I could subscribe. Thanks.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here