লোহাগড়ায় ক/কটে/ল বি/স্ফো/রণে এক যুবকের হা/ত উ/ড়ে গেছে

6
8
লোহাগড়ায় ক/কটে/ল বি/স্ফো/রণে এক যুবকের হা/ত উ/ড়ে গেছে
লোহাগড়ায় ক/কটে/ল বি/স্ফো/রণে এক যুবকের হা/ত উ/ড়ে গেছে

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় ক/কটে/ল বি/স্ফো/রণে শাহাজাদা মোল্যা (৪০) নামে এক যুবকের ডান হা/ত উ/ড়ে গেছে। রোববার (৭ নভেম্বর) রাত আটটার দিকে কুন্দশী সিএন্ডবি চৌরাস্তা মসজিদের সামনে লোহাগড়া কালনা সড়কের উপর এ ঘটনা ঘটে। শাহাজাদা মোল্যা মল্লিকপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং মঙ্গলহাটা গ্রামের আকবর মোল্যার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে , রোববার রাত আটটার দিকে কুন্দশী সিএন্ডবি চৌরাস্তা মসজিদের সামনে পুলিশের একটি টহল ভ্যানগাড়ী আসা মাত্রই বিকট শব্দে একটি ক/কটে/ল বি/স্ফো/রিত হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন কিছু বুঝে উঠার আগেই দেখা যায় বি/স্ফো/রিত ক/কটে/লে শাহাজাদা মোল্যার ডান হাতের ক/নুইয়ের নীচ থেকে হা/ড় মাং/স উড়ে গেছে। এ সময় তাকে মঙ্গলহাটা গ্রামের মামুন মোল্যা ও তোফায়েল শিকদার দ্রুত একটি এ্যা/ম্বুলেন্সে উঠিয়ে অন্যত্র নেওয়ার চেষ্টা করে। কিন্তু পুলিশ ও উপস্থিত লোকজন দ্রুত তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে/ক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রে/ফার্ড করা হয়েছে।

টহ/লরত পুলিশের এএসআই কামরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে পুলিশের ভ্যান গাড়ী নিয়ে পার হয়ে মাত্র ২০ গজ দূরে আসলে বিকট শব্দ হয়। এ সময় গাড়ী থেকে নেমে দেখি আহত শাহাজাদাকে দুই যুবক এ্যাম্বু/লেন্সে উঠানোর চেষ্টা করছে। সেখান থেকে জনগনের সহযোগীতায় তাকে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসি। আহত শাহাজাদা জানান, মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় কে বা কারা আমার উপর বো/মা হা/মলা করেছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন জানান, আহত যুবক কালো জ্যাকেটের পকেটে হা/তে করে নিজেই বি/স্ফোরিত ক/কটে/লটি বহন করছিল। পুলিশের গাড়ি দেখে আ/তংকিত হয়ে পড়লে তার পকেটে থাকা ক/কটে/লটি বি/স্ফো/রিত হয়ে ডান হা/ত উ/ড়ে যায় । তাকে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।