লোহাগড়ায় পৌর নির্বাচনে নির্বাচিত কাউন্সিলার প্রার্থীর সমর্থকদের হা/মলা, আহত ৫

0
37

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের নির্বাাচিত কাউন্সিলার পলাশ শেখের সমর্থকদের ওপর পরাজিত কাউন্সিলার কামাল পারভেজ এর নেতৃত্বে দোকান ভাংচু/র, লু/টপাট ও হা/মলা করার অভিযোগ উঠেছে। এ সময় হামলায় ৫ জন আহ/ত হয়। আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (২ নভেম্বর) লোহাগড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৫ নং ওয়ার্ডের কাউন্সিলার পদে পলাশ শেখ (উট পাখি) প্রতীকে নির্বাচিত হলে পরাজিত কাউন্সিলার প্রার্থী কামাল পারভেজ এর নেতৃত্বে ১০/১২ জন মিলে দেশীয় অ/স্ত্র, লা/ঠি সোটা, লো/হার রড নিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুন্দশী মোড়ে বাসার শেখের দোকানে হা/মলা চালিয়ে ব্যাপক ভাংচু/র ও লু/টপাট করে।

এ সময় পলাশ শেখের সমর্থক বাসার শেখ (৫২), শোভন শেখ (৩০), ইসলাম শেখ (৪০), ইমন শেখ (২০), জিল্লু শেখ (৪৫) মা/রপিটে আহ/ত হয় । মারা/ত্মক আহ/ত অবস্থায় বাসার শেখ ও শোভন শেখ কে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের উ/দ্বার করে স্থায়ী ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত পরাজিত কাউন্সিলার কামাল পারভেজ শোয়েবের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া গেছে।

এ ব্যাপারে লোহাগড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।