জবির সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীর আ/ত্মহ/ত্যা!

4
7
জবির সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীর আ/ত্মহ/ত্যা!
জবির সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীর আ/ত্মহ/ত্যা!

জবি প্রতিবেদক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অমিতোষ হালদার আ/ত্মহ/ত্যা করেছেন। আজ বৃহস্পতিবার ভোর ৫ টায় তার বাড়ির পাশে গাছে ঝু/লন্ত অবস্থায় তার লা/শ পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেনগোপালগঞ্জ জেলা পুলিশের এএসপি (ক্রাইম এন্ড অপস) মিজানুর রহমান।

পুলিশের ধারণা তিনি সু/ইসা/ইড করেছেন। কয়েকপাতা সু/ইসা/ইড নোটও পাওয়া গেছে। লা/শ এখন পো/স্ট ম/র্টেমের জন্যগোপালগঞ্জে সদর হাসপাতালে আছে। কেনো, কী কারণে সু/ইসা/ইড করেছেন- এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আমিতোষ হালদারের গোপালগঞ্জ জেলার সদর থানার পাটিকেলবাড়ি ইউনিয়নের ভূপেন হালদারের ছেলে। তিনি জগন্নাথবিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সংবাদিকা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের তার সহপাঠী ও শিক্ষকবৃন্দ।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে একই ব্যাচের শিক্ষার্থী রাফসান জানি খান বলেন, উনি আমাদের ২ বছরের সিনিয়র ছিলেন। বিভিন্ন সমস্যায় ২ টা বছর গ্যাপ দিয়েছেন। সিনিয়র হওয়াতে আমরাও তেমন জোর করে সম্পর্ক করতে যেতাম না। উনিও দরকার ছাড়া আমাদের সাথে কথা বলতেন না। ধারণা করা হচ্ছে উনি মানুষিকভাবে হতা/শা থেকেই এই মৃত্যু। আমাদের ব্যাচের উনার ধর্মের একটা মেয়ের সাথে খুব ভালো সম্পর্ক ছিলো যাকে তিনি বোন বলে সম্বোধন করতেন। খুবই অসাধারণ মানুষ ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. শাহ মোঃ নিসতার জাহান কবির বলেন, অমিতোষ ক্লাসে খুব চুপচাপ থাকতো। শিক্ষক হিসেবে তার মৃত্যুর সংবাদ পাওয়াটা প্রচন্ড কষ্টদায়ক। তার বন্ধুরা বা প্রতিবেশীরা কেউই কারণ বলতে পারছে না। তার ফেসবুক পোস্ট বা কোন তথ্য যদি আমার চোখে পরতো তবে বোঝানোর চেষ্টা করতাম। তার পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করছি।