নড়াইল-যশোর পথে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৮

3
31
নড়াইলে সড়ক দু'র্ঘটনায় একজন নিহ'ত, আহত ৪
সড়ক দুর্ঘটনা

নিউজ ডেস্ক

নড়াইল-যশোর সড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরও আটজন গুরুতর আহত হয়েছেন। বুধবার (২৯ সেপ্টেম্বর) যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া এলাকায় খুলনা-কালনা সড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র অনুযায়ী জানা যায়, সকালে খুলনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নড়াইলের কালনার দিকে আসছিলো। অপরদিক থেকে যশোরের বাঘারপাড়া উপজেলা চাড়াভিটা বাজার থেকে ‘তাজ আনন্দ কোম্পানি’র একটি যাত্রীবিহীন বাস খুলনায় যাচ্ছিলো। বাস দু’টি জামদিয়ায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় যাত্রীবাহী বাসের চালকসহ নয়জন যাত্রী আহত হন। পরবর্তীকালে হাসপাতালে চালকের মৃত্যু হয়। খবর পেয়ে বাঘারপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে বাস চালক মনির হোসেনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও বাসের যাত্রী মনির আলীকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। দুর্ঘটনায় দুই বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

বাঘারপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরানুর কবীর জানান, দুর্ঘটনার পরপরই যাত্রীবিহীন বাসের চালক পালিয়ে গেছেন। তার পরিচয় এখনো জানা যায়নি। বেলা ১২টার দিকে সড়ক থেকে বাস দুটি সরিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক আছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।