মুজিব বর্ষ উপলক্ষে নড়াইল প্রেসক্লাবে বাংলাদেশ প্রেস কাউন্সিলের বই বিতরণ

2
16
মুজিব বর্ষ উপলক্ষে নড়াইল প্রেসক্লাবে বাংলাদেশ প্রেস কাউন্সিলের বই বিতরণ
মুজিব বর্ষ উপলক্ষে নড়াইল প্রেসক্লাবে বাংলাদেশ প্রেস কাউন্সিলের বই বিতরণ

স্টাফ রিপোর্টার

মুজিববর্ষ উপলক্ষে নড়াইল প্রেসক্লাবে “বঙ্গবন্ধু কর্নার”এর জন্য বাংলাদেশ প্রেস কাউন্সিল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মু’ক্তিযু’দ্ধ, বাংলাদেশ, সাংবাদিকতার নীতিমালাসহ বিভিন্ন বিষয়ের ৩৭টি বই বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (১১ অক্টোবর) সকাল ১০টায় নড়াইল প্রেসক্লাবের সভাকক্ষে ভার্চুয়াল মিটিং-এ যুক্ত থেকে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ এ বই বিতরণের উদ্বোধন করেন।

প্রেসকাউন্সিলের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু ও সাধারণ সম্পাদক মোঃ শামিমূল ইসলাম টুলুর হাতে বই তুলে দেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মোঃ শাহ্ আলম। নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মোঃ শাহ্ আলম, প্রেসক্লাবের কর্মকর্তাগণ, প্রেস কাউন্সিলের কর্মকর্তাগণ ও প্রেসক্লাবের সদস্য বিভিন্ন মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ প্রেস কাউন্সিলের মাননীয় চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ ভার্চুয়াল মিটিং-এ বলেন-বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধু ও মু’ক্তিযু’দ্ধের ইতিহাস সঠিক ভাব জানাতে দেশের সব প্রেসক্লাব গুলোতে প্রেসকাউন্সিল থেকে বই দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় ১ম পর্যায় দেশের ২২ জেলার প্রেসক্লাবে বই উপহার দেয়া হচ্ছে। ইতিমধ্যে কয়েক জেলায় বই বিতরণ করা হয়েছে। তিনি নড়াইল প্রেসক্লাবকে মু’ক্তিযু’দ্ধের দলিল পত্র বই ও প্রেসকাউন্সিল থেকে সাংবাদিকতার প্রশিক্ষণের আশ্বা’স প্রদান করেন।