ইভ্যালির সিইও রাসেল ও চেয়ার নাসরিন গ্রেফতার

821
16
ইভ্যালির সিইও রাসেল ও চেয়ার নাসরিন গ্রেফতার
ইভ্যালির সিইও রাসেল ও চেয়ার নাসরিন গ্রেফতার

নিউজ ডেস্ক

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার বিকেল মোহাম্মদপুরের বাসা থেকে এ দম্পতিকে গ্রেফতার করা হয়। পূর্বে ভোক্তা ও গ্রাহকদের নানা অভিযোগে আলোচিত ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একটি মামলা করা হয়।

সূত্রে জানা যায়, ইভ্যালির একজন গ্রাহক নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বগ্রাম এলাকার বাসিন্দা মোঃ আরিফ বাকের গুলশান থানায় মামলাটি করেন। এতে ইভ্যালি এমডি মোহাম্মদ রাসেলকে এক নম্বর আসামি ও চেয়ারম্যান শামীমাকে দুই নম্বর আসামি করে মামলা করা হয়। একইসাথে মামলাটিতে ইভ্যালির আরো বেশ কয়েকজন কর্মকর্তাকে ‘অজ্ঞাতনামা’ দেখিয়ে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে আরিফ উল্লেখ করেন, ইভ্যালিতে ৩ লাখ ১০ হাজার ৫৯৭ টাকার পণ্য অর্ডার করে নির্ধারিত সময়ের মধ্যে পণ্য না পাওয়ার জন্য অর্থ আত্মসাতের অভিযোগ করেন তিনি। গত ২৯ মে ইভ্যালির বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে আরিফ ও তার সতীর্থরা ২০২১ সালের মে ও জুন মাসে কিছু পণ্য অর্ডার করেন। পণ্যের মূল্য বিকাশ, নগদ ও সিটি ব্যাংকের কার্ডের মাধ্যমে সম্পূর্ণ পরিশোধ করেন।