নড়াইলের কালিয়ায় হা/মলায় আহত সাবেক ইউপি সদস্য কাতেবর শেখের মৃত্যু

0
32
নড়াইলের কালিয়ায় হা/মলায় আহত সাবেক ইউপি সদস্য কাতেবর শেখের মৃত্যু
নড়াইলের কালিয়ায় হা/মলায় আহত সাবেক ইউপি সদস্য কাতেবর শেখের মৃত্যু

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় প্রতিপ/ক্ষের হা/মলায় গু/রুতর আহত সাবেক ইউপি সদস্য কাতেবর শেখ (৫৪) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা/রা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। সোমবার (৩০ আগষ্ট) রাত ৯টার দিকে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন কাতেবরের ছোট ভাই রেজাবর শেখ।

গত ১২ আগষ্ট সকালে প্রতিপ/ক্ষের সমর্থকরা তাকে সহ আরো ৩ জনকে কুপিয়ে আহত করে। কাতেবর কালিয়ার আমবাড়ি গ্রামের মৃ/ত আব্দুল খালেক শেখের ছেলে। জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আমবাড়ি গ্রামের আলমগীর হোসন ও একই গ্রামের সাবেক ইউপি সদস্য কাতেবর শেখ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরো/ধ চলে আসছিল।

১২আগষ্ট সকাল ১০ টার দিকে কাতেবর শেখ কয়েকজন সঙ্গী নিয়ে বনগ্রাম বাজার থেকে বাড়ি ফেরার পথে আলমগীর গ্রুপের সমর্থকরা হা/মলা চালায়। হাম/লায় কাতেবর শেখ, মুন ও এখলাজ শেখকে কু/পিয়ে আহত করে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে গু/রুতর আহত কাতেবর শেখের অবস্থা আশং/কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৮ দিন মৃ/ত্যুর সাথে ল/ড়ে সোমবার রাত ৯ টার দিকে তিনি মা/রা যান।

নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, আমরাও ঘটনাটি শুনেছি, নিশ্চিত হতে সময় লাগবে। আইন নিজ গতিতে চলবে, এই ঘটনা নিয়ে কেউ পরিস্থিতি খারাপের চেষ্টা করলে পুলিশ কঠো/র হস্তে দ/মন করবে।