নড়াইলে ইজিবাইক বহুমুখী সমবায় সমিতির কমিটি গঠন

0
11
নড়াইলে ইজিবাইক বহুমুখী সমবায় সমিতির কমিটি গঠন
নড়াইলে ইজিবাইক বহুমুখী সমবায় সমিতির কমিটি গঠন

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর ইজিবাইক বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সাবেক প্রতিষ্ঠাতা সদস্য জাফর সিকদারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়ার মাহফিল ও আলোচনা সভা এবং নতুন কমিটির গঠন অনুষ্ঠিত। সভায় মাছুম জমাদ্দারকে সভাপতি এবং নবীর হোসেনকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়।

নড়াইল সদর ইজিবাইক বহুমুখী সমবায় সমিতি লিঃ এর আয়োজনে মঙ্গলবার বিকেলে শহরের বঙ্গবন্ধু মঞ্চে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নড়াইল সদর ইজিবাইক বহুমুখী সমবায় সমিতি লিঃ এর প্রতিষ্ঠাতা সভাপতি মাছুম জমাদ্দার। এসময় বক্তব্য রাখেন সাবেক সাধারন সম্পাদক নবীর হোসেন, সদস্য গুরুচান কুন্ডু, সমিতির সদস্যসহ অনেকে।

আলোচনা সভা শেষে সর্বসম্মতি ক্রমে মাছুম জমাদ্দারকে সভাপতি এবং নবীর হোসেনকে সাধারন সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়। পরবর্ত্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

পরে সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সদস্য জাফর সিকদারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন পুরাতন বাসটার্মিনাল মসজিদের ইমাম হাফেজ মাওলানা আলমগীর হোসেন ও হাফেজ মাওলানা গোলাম নবী। এসময় ইজিবাই চালকসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।